সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পাকিস্তানে খেলা হচ্ছে নাকি যুদ্ধের মহড়া হচ্ছে!

পাকিস্তানে খেলা হচ্ছে নাকি যুদ্ধের মহড়া হচ্ছে!

স্পোর্টস ডেস্কঃ  
শ্রীলংকান ক্রিকেট দলকে সর্বোচ্চ নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। লংকান ক্রিকেটারদের হোটেল থেকে মাঠ পর্যন্ত নেয়ার পথে প্রধানমন্ত্রীর মতোই বিশেষ নিরাপত্তার বলয়ে নেয়া হচ্ছে। যাতে করে ২০০৯ সালের মতো অপ্রীতিকর কোনো ঘটনা না ঘটে।
শোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, পাকিস্তান ও শ্রীলংকার টিম বাসকে নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছেন পাকিস্তানের নিরাপত্তাকর্মীরা। যে রাস্তা দিয়ে ক্রিকেটারা খেলার মাঠে যাচ্ছে সেই রাস্তার দুই পাশে পুলিশ দাঁড় করিয়ে রাখা হয়েছে।
সব মিলিয়ে ৩৪টি গাড়ি ক্রিকেটারদের নিরাপত্তা দিয়ে মাঠে নিয়ে যাচ্ছে। প্রতিটি গাড়িতে রয়েছেন সশস্ত্র নিরাপত্তাকর্মীরা। লংকান ক্রিকেটারদের যে নিরাপত্তা দেয়া হচ্ছে তা সাধারণত প্রধানমন্ত্রীকে দেয়া হয়ে থাকে।
এ ছাড়া বাইকেও রয়েছেন নিরাপত্তারক্ষীরা। প্রায় প্রতিটি রক্ষীর হাতেই রয়েছে অত্যাধুনিক অস্ত্র। এ ছাড়া বেশিরভাগ গাড়িই বুলেটপ্রুফ। রয়েছে একটি অ্যাম্বুল্যান্সও। ক্রিকেটারদের এমন নিরাপত্তা দেখে আপাতদৃষ্টিতে মনে হচ্ছে যুদ্ধের কোনো মহড়া হচ্ছে।
লংকান ক্রিকেটারদের এমন নিরাপত্তার বলয়ে মাঠে নেয়া আসার ভিডিওটি শেয়ার করেছেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার গৌতম গম্ভীর। সেখানে অনেকেই মন্তব্য করেছেন। অনেকে বলেছেন পাকিস্তানের করাচিতে খেলা হচ্ছে নাকি যুদ্ধের কোনো মহড়া হচ্ছে।
ক্রিকেট মাঠ থেকে রাজনীতিবিদ হওয়া বিজেপির এ সংসদ সদস্য লেখেন, ‘পাকিস্তান কাশ্মীর কাশ্মীর করতে করতে করাচির কথা ভুলেই গিয়েছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com